৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর

বাবুগঞ্জ প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের কাছে সংরক্ষিত মহিলা আসন-৪৮ এর সংসদ সদস্য লুৎফুন নেছা খান আধুনিক সুবিধা সম্বলিত এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ও চিকিৎসালয়টিতে স্থাপিত নতুন এক্স-রে মেশিন এর উদ্বোধন করেন।
শনিবার সকাল ১১ টায় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাঙ্গণে
এম্বুলেন্স হস্তান্তর শেষে ফিতা কেটে স্থাপিত এক্স-রে মেশিন উদ্বোধন করেন তিনি।
এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুবাস সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্বাস্থ্যসেবার মান উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সংরক্ষিত মহিলা আসন-৪৮ এর সংসদ সদস্য লুৎফুন নেছা খান বলেন, আমি কাউকে মিথ্যা আশ্বাস দেই না। আমার দ্বারা যতটুকু করা সম্ভব ততটুকুই বলি। এই প্রত্যান্ত অঞ্চলে মেধাবী ডাক্তাররা চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। যা প্রশংসার দাবি রাখে। আগের যে কোন সময়ের চেয়ে হাসপাতাল টির বর্তমান অবস্থা অনেক ভালো। আশাকরি তরুন চিকিৎসক ও সেবিকারা সাধারণ জনগনের দোরগোড়ায় সেবা পৌঁছে দিবে।
হাসপাতালটি স্পিকার আব্দুল জব্বার খান আমার শশুর উপজেলা সদরে দেয়ার চেষ্টা করেছিলো। কিন্তু তখন কেউ জমি দিতে রাজি ছিলো না। তাই তিনি বাধ্য হয়েই হাসপাতালটি বাহেরচর তার নিজের জমির উপর নির্মান করেন। সব ঠিক থাকলে অচিরেই সন্ধ্যা ও সুগন্ধা নদীর উপর ব্রীজ হবে। তখন হাসপাতালে যাতায়াত সহজ হবে।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমা, বাবুগঞ্জ প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুন।
মেডিকেল অফিসার ডাঃরুম্মান আল মুন এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন আরএমও ডাঃ আতিকসহ হাসপাতালের সকল ডাক্তার কর্মচারী ও স্থানীয়রা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ