মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা

Print Friendly, PDF & Email

যশোরের অভয়নগরে বাড়ি থেকে ডেকে নিয়ে আল-মামুন (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আল-মামুন শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় শুভরাড়া গ্রামের আনিস ফকিরের বাড়ির সামনে একই গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির বুকে পিস্তল ঠেকিয়ে আল-মামুনের পরপর দুটি গুলি করে পালিয়ে যায়। গুরুতর আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় সে মারা যায়।
শুভরাড়া ইউনিয়নের এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, হত্যাকারী রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থী দলের নেতা বনি মোল্যার সহচর। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, আমি খুলনা মেডিক্যালের উদ্দেশ্যে রওনা হয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক বিস্তারিত বলা সম্ভব হবে।

 202 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani