১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা ডক্টর ফয়জুল হক এর উদ্যোগে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষ থেকে দেশ ব্যাপী করোনা পর্যবেহ্মন সেল গঠন করা হয়েছে।করোনা সেল সংসদীয় আসন ঝালকাঠী ১ (রাজাপুর-কাঠালিয়ায়) বিএনপি কেন্দ্রীয় নির্দেশনার অংশ হিসেবে সর্বস্তরের জনগনের মাঝে ডক্টর ফয়জুল হক এর উদ্যোগে রাজাপুর উপজেলা ও কাঠালিয়া উপজেলায় প্রায় পাঁচ হাজার জনগনের মধ্যে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও অঙ্গ সংগঠনের সহযোগিতায় দিনব্যাপী এ কার্যক্রমে বাস্তবায়নে সহযোগীতার জন্য ড. ফয়জুল হক রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ, কাঠালিয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন কবির, অধ্যক্ষ ইদ্রিস মিয়া, কাঠালিয়া যুবদল সভাপতি কিশোর মাহমুদ আকন, সেচ্ছাসেবক দলের আহবায়ক হাসিব ভুট্টো আকন, শ্রমিক দলের আহবায়ক লিটন হাওলাদার,ঝালকাঠী জেলা ছাত্রদল সহ সভাপতি মুহাম্মদ ওমর ফারুক সুমন, ঝালকাঠী জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ,রাজাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও যুবদল নেতা সৈয়দ নাজমুল হক, যুবদল নেতা ফয়সাল হোসেন হিমেল,ছাত্র নেতা আবু সাঈদ, অপূর্ব হোসেন সগীর সহ শতাধিক নেতাকর্মীকে ধন্যবাদ জানান।দুই উপজেলার বিভিন্ন জায়গায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের পক্ষে করোনায় গণ সচেতনতা মূলক লিফলেট ও করোনা উপকরন বিলি করা হয়।

ড. ফয়জুল হক এলাকার বিভিন্ন মানব সেবার সাথে সম্পৃক্ত থেকে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি ২০১৮ সনের জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠী ১ (রাজাপুর-কাঠালিয়া) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ