২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বিএমপির সহকারী কমিশনার আনিসুলের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’ ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ আনিসুল করিম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৯ নভেম্বর) বেলা পৌনে ১২টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত মোহাম্মদ আনিসুল করিম গাজীপুর জেলা সদরের বরুদার মুসলিমাবাদ রোড এলাকার মো. ফাইজউদ্দিন আহমেদের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গত ৮ নভেম্বর শারীরিক ও মানসিক অসুস্থতা বোধ করলে ১০ দিনের নৈমিত্তিক ছুটি নিয়ে তার পিতা ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হতে ঢাকায় যান।

সোমবার তিনি প্রথমে ঢাকার জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল এবং পরবর্তীতে আদাবরের মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হন।

সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) এক বিবৃতিতে জানান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

সর্বশেষ