৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

বিজয় দিবসে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের উদ্যোগে তিন দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও খাসমহল জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, করিমজান মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু নাসের, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন।
চিকিৎসকদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অংশ গ্রহন করেন, গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা আক্তার, মেডিসিন ও শিশু চিকিৎসক ডা. মোঃ আল- আমিন, গ্যাস্ট্রোএন্ট্টোলজি হাফেজ ডা. হাছনাইন ও মেডিসিন ও এর্লাজি চিকিৎসক ডা. মুহায়মিন ইসলাম খান প্রমুখ।
পবিএ কুরআন তিলাওয়াত করেন মাওলানা আবু নাসের এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন এসটিএসের ম্যানেজার মার্কেটিং মোঃ আলমগীর হোসেন।

হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিককে জানান, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পটি ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর রাত আটায় পর্যন্ত চলবে। এছাড়া ১৭ / ১৮ ডিসেম্বর জন্মগত ঠোঁট কাটাও তালু কাটা রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। এতে চিকিৎসক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা এসটিএস হাসপাতালের উদ্যােগকে স্বাগত জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ