১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু

বিজয় দিবসে কয়েক’শ রোগীকে ফ্রি চিকিৎসাপত্র দিল ইসলামী ব্যাংক হাসপাতাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতা বরিশাল এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর বৃহস্পতি বার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কার্যক্রম। এতে সম্পূর্ণ ফ্রি চিকিৎসাপত্র প্রদান করেন বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ।
চেম্বার করেছেন মেডিসিন বিশেষজ্ঞ, সার্জারী বিশেষজ্ঞ, গাইনি বিশেষজ্ঞ, নাক কান গলা বিশেষজ্ঞ, ডেন্টাল ও ফিজিওথেরাপী বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ। এ সময় প্রায় কয়েক’শ রোগী এই সেবা গ্রহণ করেন। এর আগে এই ক্যাম্পের শুভ উদ্বোধন ঘোষণা করেন ইসলামী ব্যাংক হাসপাতাল বরিশালের সুপারিনটেনডেন্ট ডাঃ মোঃ ইসতিয়াক হোসেন।
তাছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে প্রশাসনিক ইনচার্জ মোঃ আবদুল কুদ্দুন, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল রাজ্জাক, আশিকুল হায়দার, মাহমুদ হাসান, মার্কেটিং অফিসার জাকির হোসেন, মোহাম্মাদ আলী, বিভাগীয় ইনচার্জ মোঃ মামুন-অর-রশিদ, ইমাম হাসান, মির্জা আজম, লিজা আক্তার, লায়লা আক্তার, ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম, হাফিজুর রহমান, আব্দুল হাকিম, আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ