মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিজিবি কর্তৃক উন্নতমানের ৮টি স্বর্ণের বার আটক চলমান কর্মসূচী অর্থনৈতিক মুক্তি অর্জনের হাতিয়ার : পিরোজপুরে ড. সায়েম আমীর নাজিরপুর প্রেসক্লাবের উদ্যোগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে দোয়া ও আলোচনা সভা ভান্ডারিয়ায় ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহত স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করুন : ডিসি খাইরুল আলম পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী বাউফলে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু বরিশালে নববধূকে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার বরগুনায় কলেজছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি
বিধবা ভিক্ষুককে শ্বাসরোধে হত্যা, গ্রেপ্তার ২

বিধবা ভিক্ষুককে শ্বাসরোধে হত্যা, গ্রেপ্তার ২

Print Friendly, PDF & Email

বগুড়ার ধুনট উপজেলায় হাসিলা বেগম (৪১) নামে এক বিধবা ভিক্ষুককে শ্বাসরোধে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। নিহত হাসিলা বেগম উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঘুগরাপাড়া গ্রামের শুকর আলী মন্ডলের মেয়ে।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- একই এলাকার আনারপুর কচুগাড়ি গ্রামের সামছুল মন্ডলের ছেলে বাদশা আলম (২৮) এবং আনারপুর হঠাৎপাড়া গ্রামের বাদু মন্ডলের ছেলে ফজলুল হক (৩২)। তারা পেশায় অটোরিকশা চালক। শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।
মামলা সূত্রে জানা গেছে, হাসিলা বেগমের স্বামী আজাহার আলী প্রায় ২৪ বছর আগে মারা যান। এরপর হাসিলা বেগম তার বাবার বাড়িতে থাকতেন। এক সন্তানের জননী হালিসা বেগম ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতেন। তারই ধারাবাহিকতায় হাসিলা বেগম ১২অক্টোবর ভিক্ষা করে সন্ধ্যায় বাড়ি ফিরে পাশের বাড়িতে বেড়াতে যান। এরপর হাসিলা রাতে আর বাড়ি ফেরেননি।

পরদিন সকালের দিকে বাড়ির অদুরে ফাঁকা মাঠের ভেতর হাসিলার মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ও স্থানীয়দের ধারনা দূর্বৃত্তরা তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। এ ঘটনায় নিহত হাসিলা বেগমের বড় বোন ধুলি বেগম বাদি ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তবে ওই মামলায় কোন আসামির নাম উল্লেখ নেই।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, নিহত হাসিলা বেগমের মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে বাদশা আলম ও ফজলুল হককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ হত্যাকাণ্ডের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা জানতে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

 56 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani