১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বিপিএল ট্রফি নিয়ে বরিশালে যেতে মুখিয়ে তামিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চ্যাম্পিয়ন হয়েছে ফরচুন বরিশাল। ট্রফি জেতার পরপরই বরিশালের দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছিলেন অধিনায়ক তামিম ইকবাল। এবার তাদের আরও বড় সুখবর দিলেন দেশসেরা এই ব্যাটার।

আগের নয় আসরে ছয়বার অংশ নিয়ে তিনবার ফাইনাল খেলেছিল বরিশাল। কিন্তু দলটির ভাগ্য বদলায়নি। অবশেষে টুর্নামেন্টটির দশম আসরে তামিম ইকবালের হাত ধরে শিরোপার দেখা পায় দলটি। অথচ শুরুর ব্যর্থতায় এই দলটাকেই অনেকে কটাক্ষ করেছেন বুড়োদের দল বলে। সেই বুড়োরাই কি না শিরোপা উন্মাদনায় মাতল।

নিজেদের প্রথম শিরোপা জয়ের স্মৃতি অমলিন করতে এবং ঐতিহ্য ধরে রাখতে লঞ্চে করে বিপিএলের ট্রফি বরিশালে নেওয়া হবে। গতকাল মঙ্গলবার (৫ মার্চ) এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেন তামিম নিজে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন….

ভিডিও বার্তায় তামিম বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। এই ভিডিও করার একটিই ‍উদ্দেশ্য যারা বরিশালে থাকেন, আপনারা জানেন এবার আমরা বিপিএলে চ্যাম্পিয়ন হয়েছি। এটা আমাদের দায়িত্ব ট্রফি নিয়ে বরিশালে যাওয়া এবং আপনাদের সবার সাথে উদযাপন করা। আমি ও মিজান ভাই মিলে বিষয়টি নিয়ে কাজ করছি।’

তামিম আরও বলেন, ‘আপনারা জানেন সামনেই আমাদের প্রিমিয়ার লিগের খেলা, সেই বিষয়টি মাথায় রেখেই দিনক্ষণ নির্ধারণ করা হবে। এটা বলতে পারি, খুবই তাড়াতাড়ি আমরা ট্রফি নিয়ে বরিশালে আসব। আমি বরিশালে যেতে মুখিয়ে আছি, আশা করি সবার সাথে দ্রুতই দেখা হবে।’

সর্বশেষ