৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন সরকারের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী ডেস্ক: গতকাল রবিবার ২৬ জুলাই ‘২০ মতলব উত্তর উপজেলার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সিকোটেক্স গ্রুপ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মনির হোসেন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলার সাদুল্লাপুর নিজ বাড়ির সুফি দরবারে দোয়া আলোচনা সভা, কবর জিয়ারত ও ত্রাণ বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মনির হোসেন সরকার একজন নিবেদিত সমাজ কর্মী ছিলেন। তিনি ছিলেন সৎ ও মহৎ। তার জীবন আদর্শ থেকে আমাদের অনেক কিছু শিখার আছে।

তিনি আরো বলেন, মনির হোসেন সমাজে উন্নয়নে অনেক অবদান রেখে গেছেন। পরে দেড় শতাদিক পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সিকোটেক্স গ্রুপ এর কর্নধার বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব নাসির উদ্দীন সরকার।
এসময় উপস্থিত ছিলেন সৎ সঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সামসুল আলম জুলফিকার, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সমাজ সেবক ফারুক মাস্টার, মানিক মিযা, স্বপন ভান্ডারী, মঈনিয়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, সমাজসেবক সাগর সিকদার সৎ সঙ্গ শিল্পীগোষ্ঠীর সভাপতি আবুল কাশেম সিকদার প্রমুখ।

সর্বশেষ