২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বিশ্ব ভালবাসা দিবসে ঝালকাঠিতে প্রেমিকাকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

মোঃ মাসুম খান, ঝালকাঠি প্রতিনিধি :: ভালোবাসা দিবস পালনের নামে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার গ্রেফতারকৃত আসামী এমরান সরদার (২১) কে জেলহাজতে প্রেরণ করেছে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। আজ মঙ্গলবার দুপুর আড়াই টায় মামলার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি থানার উপ-পরিদর্শক মোঃ হযরত আলী শহরের পূর্ব চাদকাঠি ব্রাক মোড় এলাকা থেকে ধর্ষক এমরানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

এর আগে আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকাল ১০টায় ঝালকাঠি থানার নির্যাতিতার মা মোসাঃ দিপা ওরফে আখি বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশােধনী) ২০০৩ এর ৯ (১) ধারায় মামলা নং -১৫ দায়ের করেন।

মামলার বিবরনে উল্লেখ করা হয়েছে, বিগত ৮মাস পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিম (১৪) এর সাথে নলছিটির কান্ডপাশা গ্রামের মোঃ আলমগীর সরদারের পুত্র এমরান সরদারের সাথে পরিচয় হয় এবং বিভিন্ন সময় বাদীনির অজান্তে কথাবার্তা বলে আসছে। গত (১৪ ফেব্রুয়ারি) ভ্যালেন্টাইন ডে উপলক্ষে (ভালোবাসা দিবস) বিকাল সাড়ে ৪টায় বাদিনী ও তার স্বামী তাদের মালিকানাধীন চায়ের দোকানে গেলে খালি বাসায় ভিকটিমের সাথে দেখা করতে আসে। রাত ৭.৪৫মিঃ এর দিকে বাদিনীর দোকানে এসে ছোট ছেলে হৃদয় (৭) বাসায় এক ভাইয়া এসে আপুকে নিয়ে পিছনের রুমে গেছে বলে জানালে বাদীনী দৌড়ে এসে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণরত অবস্থায় দেখে ডাক-চীৎকার করে।

এসময় ধর্ষক এমরান সরদার দ্রুত পালিয়ে যায় বলে অভিযোগ করেন।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মোঃ হযরত আলী জানান, আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তী তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি মোঃ খলিলুর রহমান জানান, ভিকটিমের মায়ের লিখিত অভিযোগ পেয়েই মামলা রুজু করা হয়েছে। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ