২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকের বাড়িতে ২দফা অনশন!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক  : নিজের আবেগ অনুভূতি ও ভালোবাসা সবটুকু বিলিয়ে জমিয়ে করা প্রেমের শেষে ভরসা ছিল বিয়ে করবে প্রেমিক,গড়বে সুখের সংসার । কিন্তু সরকারি চাকরি হওয়ার সুবাদে দীর্ঘদিনের ভালোবাসার মানুষটিকে ঢাকা রেখে অন্য একজনকে বিয়ে করতে প্রস্তুতি নেন চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়ন ১নম্বর ওয়ার্ডের মিজানুর রহমান তৈয়ব।

এদিকে প্রেমিক অন্য মেয়েকে বিয়ে করতে আসছে বিষয়টি জেনে, প্রেমিকা ও ছেলের বাড়িতে চলে আসেন। মেয়েটি বলেন, বিয়ে হবে নতুবা এই বাড়িতে হবে আমার কবর ! বিয়ে করবেন বলে প্রতারণা করায় ছেলের বাড়িতে এসে মেয়ে টি অনশন করে।
ইডেন কলেজ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করা এই মেয়েটি অভিযোগ করে বলেন, মিজানুর রহমান তৈয়ব আমার সবকিছু শেষ করে দিয়েছে। সরকারি চাকরি হওয়ায় এখন আর আমাকে বিয়ে করতে চায় না এবং ফোন রিসিভ করছেনা, তাই আমি ১২এপ্রিল প্রথম অনশন শুরু করি। স্থানীয় থানা প্রশাসন এবং চেয়ারম্যানের মধ্যস্থতায় গতকাল বৃহস্পতিবার সমঝোতার তারিখ থাকলেও সমঝোতার চেষ্টা ব্যার্থ। তাই দ্বিতীয় বার ওমরপুর তার বাড়িতে এসে বিয়ের দাবি নিয়ে অনশন করছি। মেয়েটির ভাষ্য হয় বিয়ে হবে নতুবা এই বাড়িতে হবে আমার,কবর!

সর্বশেষ