৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

বিয়ে বাড়িতে চাঁদাবাজি, ৪ হিজড়া কারাগারে

বরিশাল বাণী ডেক্স—

রাজধানীতে একটি বিয়ে বাড়িতে হামলা ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার তৃতীয় লিঙ্গের চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর ৩ নম্বর সেকশনের সি ব্লকে এ ঘটনা ঘটে। বুধবার (১৮ জানুয়ারি) এই চারজনকে আদালতে হাজির করা হয়।

অভিযুক্তরা হলেন বৃষ্টি আফরিন (২৫), মধু আক্তার (৩২), ঈশানী (২৫) ও সুমি আক্তার (২২)।

এর আগে বুধবার (১৮ জানুয়ারি) এই চারজনকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের আইনজীবী তাদের জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে মিরপুর ৩ নম্বর সেকশনের সি ব্লকের বাসিন্দা উর্মিলা বেগমের বাড়িতে যান তৃতীয় লিঙ্গের চারজন। তখন ওই বাড়িতে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। এসময় তারা উর্মিলার কাছে ২০ হাজার টাকা দাবি করেন। উর্মিলা বেগম চাঁদা দিতে রাজি না হলেও, চাপাচাপিতে দেড় হাজার টাকা দেন। এতে তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা ক্ষিপ্ত হয়ে ২০ হাজার টাকার দাবিতে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন।

একপর্যায়ে আতঙ্কিত হয়ে উর্মিলা ও তার পরিবারের সদস্যরা বাসার দরজার ছিটকিনি লাগিয়ে ভেতরে অবস্থান নেন। তখন আসামিরা দরজা ধাক্কাধাক্কি ও লাথি মারতে থাকেন। তারা বাইরে থেকে হেজবল্ট লাগিয়ে দেন। নিরুপায় হয়ে ঊর্মিলা ঘটনাটি মিরপুর থানায় জানান। পরে পুলিশ গিয়ে তৃতীয় লিঙ্গের ওই চারজনকে আটক করে উর্মিলার পরিবারকে উদ্ধার করে। একই সঙ্গে চাঁদার দেড় হাজার টাকা জব্দ করা হয়। এরপর এ ঘটনায় মিরপুর মডেল থানায় চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ