১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট স্মার্ট কার্ড ও মহিলাদের সেলাই মেসিন এবং প্রতিবন্ধিদের হুইল চেয়ার বিতরণ

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। সেই সাথে মহিলাদের সেলাই মেসিন এবং প্রতিবন্ধিদের হুইল চেহার বিতরণ করা হয়।
সোমবার (১আগস্ট) সাড়ে ৯টায় উপজেলা আছমত আলী খান অডিটরিয়ামে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাঈনুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান ইভিএমের বিরোধিতার বিষয়টি উল্লেখ করে বলেন, যারা এখন ইভিএমে ভোটগ্রহণ নিয়ে বিরোধিতা করছে মূলত তারাও চান ইভিএমেই ভোট হোক। আর কয়েকটি দলের বিরোধিতার করার আরেকটি কারণ হলো তারা হয়তো নির্বাচনে আসবে না। তারা বর্তমানের সুষ্ঠু পরিবেশকে ঘোলা করতে নানা রকম ষড়যন্ত্র করছেন।
এ সময় শাজাহান খান মাদারীপুর সদর উপজেলার বীরমুক্তিযোদ্ধাদের মাঝে সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ, অসহায় মানুষের মধ্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. ওবায়দুর রহমান খান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার, সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ