২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বৃষ্টির দেখা পেল পটুয়াখালীর মানুষ

পটুয়াখালী প্রতিনিধি :: তীব্র দাবদাহের পর বছরের প্রথম বৃষ্টির দেখা পেল পটুয়াখালীর মানুষ। রোববার (১৮ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে প্রকৃতি শীতল হয়ে এখানে বৃষ্টি নামে।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে পটুয়াখালীতে তীব্র গরমে মানুষের প্রাণ ওষ্ঠাগত। গরম থেকে রক্ষা পেতে মানুষ বৃষ্টির প্রতীক্ষা করছিল। রোববার দুপুর থেকে আকাশ কিছুটা মেঘলা হলে প্রশান্তির ছোঁয়া পায় মানুষ। বিকেলের দিকে মেঘের গর্জন আর থেমে থেমে হালকা বৃষ্টি প্রকৃতিতে নতুন আবেশ ছড়ায়। দীর্ঘদিন বৃষ্টির অপেক্ষায় ছিল এখানকার কৃষক।

পটুয়াখালী আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা জানান, দুপুরের পর সামান্য বৃষ্টি হয়েছে। সন্ধ্যা ছয়টায় আমরা একটা রিপোর্ট দিতে পারবো। তবে এই বৃষ্টির পরিমাণ এক মিলিমিটার কিংবা তা তার কমও হতে পারে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ