২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেতাগীতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ উপজেলা চেয়ারম্যান প্রার্থী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরগুনার বেতাগীতে ‌‘দোয়াত কলম’ প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহামুদ হোসেন লিটু ও তাঁর গাড়ি চালক মো. সজীবকে গুলিভর্তি অবৈধ রিভলভারসহ আটক করা হয়েছে।

সোমবার (১৩ মে) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বেইলিব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহমুদ লিটু ও তাঁর গাড়িচালককে জিজ্ঞাসাবাদের জন্য বেতাগী থানায় নিয়ে আসা হয়েছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহামুদ হোসেন লিটু তাঁর ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে উঠান বৈঠক করতে উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠীর ডিসিরহাট বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বেইলিব্রিজ এলাকায় পুলিশের চেকপোস্টে তাঁর গাড়িটি তল্লাশির কবলে পড়ে। এ সময় পুলিশ তার গাড়ি তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার উদ্ধার করে। এরপর তাদের থানায় নিয়ে আসা হয়।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোজাম্মেল হোসেন বলেন, ‘বেতাগীতে একজন চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। রহস্য উদঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবার শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ