১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে নির্বাচনী সংঘর্ষে সদস্য প্রার্থীসহ ৪ জন আহত আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন গণতান্ত্রিক সুশাসনে আইন নিতি ও লংঙ্ঘন বিষয়ে সিবিও নেতৃত্বাধীন মিডিয়া ব্রিফিং

ভোলার বেতুয়া প্রশান্তি পার্কের প্রধান সড়ক ভেঙে গেছে

নিজস্ব প্রতিবেদক :
ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার জোয়ারের প্রভাবে চরফ্যাসন উপজেলার পর্যটক আকৃষ্ট বেতুয়া প্রশান্তি পার্কের প্রধান সড়কের বেশকিছু অংশ ভেঙে গেছে।

৩১ মে সোমবার রাত থেকে মেঘনার পানির উত্তাল ঢেউ সড়কটিতে আঘাত করতে থাকে। এতে সড়কটির দক্ষিণ পাশের বেশকিছু অংশ ভেঙে যায়। তবে দ্রুত মেরামত না করলে যেকোন মুহুর্তে পানির চাপে সম্পূর্ণ ভেঙে যেতে পারে।

স্থানীয় বাসিন্দা সাদ্দাম সরকার সাংবাদিককে বলেন, ঘূর্ণিঝড় ইয়াসের তান্ডবে বেতুয়া প্রশান্তি পার্কের প্রধান সড়ক ভেঙ্গে নদীর পানি ভিতরে প্রবেশের আশংকা রয়েছে। এতে নদী তীরবর্তী অঞ্চল প্লাবিত হতে পারে। এরকম অবস্থায় আর কিছুক্ষণ চলতে থাকলে সাধারণ জনগন চরম বিপদের সম্মুখীন হতে পারে। উপজেলা প্রশাসনের দৃষ্টি কামনা করছি।

পানি উন্নয়ন বোর্ড ভোলা -২ এর উপ-বিভাগীয় প্রকৌশলী মিজানুর রহমান বলেন, উপজেলার বেতুয়াসহ ৩টি পয়েন্টে ২৫০ মিটার এলাকা আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব বাঁধগুলো মাটি ও জিওব্যাগ দ্বারা মেরামত করা হচ্ছে। এছাড়াও ২টি পয়েন্টে বাঁধের উচ্চতা বৃদ্ধিতে ৩০০ মিটার মাটি ও সিনথেটিক ব্যাগ দ্বারা মেরামতসহ উচ্চতা বৃদ্ধি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন মুঠোফোনে জানান, দেড় শতাধিক ঘরবাড়ি ও রাস্তাঘাট বিধ্বস্ত হওয়ার খবর পেয়েছি। স্থানীয় ভাবে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ