২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

বোরহানউদ্দিনে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

করোনা উপসর্গ নিয়ে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে ৬৫ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. তৈয়বুর রহমান জানান, কাচিয়া ইউনিয়নের বাসিন্দা ৬৫ বছরের বৃদ্ধা গত ৫ দিন ধরে জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আজ শ্বাসকষ্ট বেড়ে গেলে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়।

এসময় করোনা উপসর্গ থাকায় তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। পরে তাকে সরকারি নিয়ম অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে দাফন করা পরামর্শ দেয়ার হয়। তবে বরিশাল ল্যাব ও ভোলা হাসপাতালের নানা প্রতিবন্ধকতার কারণে ওই বৃদ্ধার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মো: সিরাজুল ইসলাম জানান, বরিশাল ও ঢাকার ল্যাবগুলোতে অতিরিক্ত চাপ থাকায় নমুনার রিপোর্ট আসতে সাত-আট দিন সময় লাগে। তাই এখন জেলার প্রতিটি হাসপাতালেই সীমিত সংখ্যক নমুনা সংগ্রহ করা হয়।

এসব বাধ্যবাধকতা থাকায় করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া বৃদ্ধার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের স্বজনরা চাইলে আমরা নমুনা সংগ্রহ করে থাকি বলে জানান তিনি।

সর্বশেষ