২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরের গালুয়ায় বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়েছে সন্ত্রাসীরা  বিতর্কিত শিক্ষা ব্যাবস্থা বাতিল ও পাঠ্যবই সংশোধনের দাবিতে মানব বন্ধন শিক্ষার গুরুত্ব কেবল আ’লীগ সরকারই দিচ্ছে-পানিসম্পদ প্রতিমন্ত্রী আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার বরিশালে দুই নারীর মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ ! বরিশালে ট্রলির নিচে পড়ে ইজিবাইকের চালক নিহত তালতলীতে ২৪টি পরিবারের খোলা আকাশের নীচে জীবনযাপন কলাপাড়া জম কালো আয়োজনে রিপোর্টার্স ক্লাব'র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। পবিত্র কোরআন শরিফ পোড়ানোর প্রতিবাদে তালতলীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত বরিশালে পাংশা গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ১

ব্যতিক্রমী ‘ঢালী সমাবেশ’ অনুষ্ঠিত

বরিশাল বাণী: মেহেন্দিগঞ্জের ১১ নং চানপুর ইউনিয়ন পরিষদের সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থী লায়ন মাহে আলম ঢালীর সমর্থনে ‘ঢালী সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। হানিফ ঢালীর সভাপতিত্বে ও তারেক নিয়ামুল করিম টাট্টু ঢালীর স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনে বক্তব্য রাখেন রবিউল আলম ঢালী, অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী, নাসির হাওলাদার, নজির ঢালী, রিপন হাওলাদার, আব্বাস ঢালী, আনোয়ার ঢালী, জাকারিয়া মিঠু ঢালী, রাকিব ঢালীসহ শতাধিক আলম ঢালী সমর্থক। ২২ অক্টোবর বিকেল ৩ টায় তাঁতী বাজারস্থ এক মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, নদী ভাঙ্গনরোধ, শিক্ষার প্রসার, ধর্ম-মানবতা-সমাজ-সভ্যতার জন্য নিবেদিত ঢালী গোষ্ঠির অকৃতিম সমাজসেবক আলম ঢালী চাইলেই পারতেন আরাম আয়েশে জীবন নির্বাহ করতে, তা না করে ঢালী গোষ্ঠির কথা ভেবে, চাঁনপুরের উন্নয়ন সম্ভাবনার কথা ভেবে গত ৩০ বছর ধরে রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-সমাজকল্যাণে কাজ করে যাচ্ছেন। তাঁকে এবার নির্বাচনে বিজয় অর্জনে দল-মত নির্বিশেষে সমর্থন জানানোই হবে বুদ্ধিমানের কাজ; যাতে করে চেয়ারম্যান-এর পদে থেকে ক্ষমতার অপব্যবহারকারী আর অপরাধ-দুর্নীতির সুযোগ না পায়।

এসময় মাহে আলম ঢালী বলেন, আল্লাহর দয়ায় আপনাদের সমর্থন থাকলে আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জননেতা আবুল হাসনাত আব্দুল্লাহর স্নেহের হাত আমার উপর থাকলে আমার এবারের বিজয় কোন কুচক্রি মহলই ঠেকাতে পারবে না ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ