২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ব্রাক ব্যাংকের প্রতারণা ! বরিশালে ব্যবসায়ীদের প্রতিবাদ ও মানববন্ধন

বরিশাল বাণী: বরিশালে ব্রাক ব্যাংকের প্রতারনার শিকার হয়ে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। গতকাল সকালে বরিশালের গৌরনদী উপজেলার টরকী বাসষ্ট্যান্ডের ব্যবসায়ীরা এ মানববন্ধন করেন। ব্যবসায়ীদের অভিযোগ ব্রাক ব্যাংকের টরকী (এমএমই) শাখার ম্যানেজার নিয়ম মাফিক লোন না দিয়ে ব্যাবসায়ীদের সাথে বিভিন্ন সময় বিভিন্ন ছল চাতুরী করে আসছেন।

টরকী বাসষ্ট্যান্ডের প্রদীপ মটর সাইকেল সার্ভিসিং এর মালিক প্রদীপ মানববন্ধন চলাকালীন সময় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, গত বছর তিনি ব্রাক ব্যাংকের কাছ থেকে দশ লক্ষ টাকা লোন নেন। লোন নেয়ার আট মাস পরে ব্যাংকের ম্যনেজার শামীম হোসেন তার (প্রদীপ) দোকানে এসে ব্যাংকের নতুন একটি নিয়মের কথা বলেন। যেখানে পূর্বের বকেয়া টাকা এক সাথে জমা দিলে তাকে ১৩ লক্ষ নতুন লোন দিবেন বলে জানান ম্যানেজার শামীম হোসেন। ম্যানেজার শামীমের কথায় প্রদীপ
বিভিন্ন উপায়ে সুদের মাধ্যমে ব্যাংকের বকেয়া ৩ লক্ষ টাকা জোগাড় করে তিনজন সাক্ষী সাথে নিয়ে ম্যানেজার শামীমের কাছে জমা দেন। টাকা জমা দেয়ার এক সপ্তাহের মধ্যে লোন দেয়ার কথা থাকলেও আজ কাল করে লোন না দিয়েই ম্যনেজার শামীম বদলীজনিত কারনে টরকী শাখা থেকে অন্য শাখায় চলে যান।

এ দিকে সুদের টাকা না দিতে পেরে এখন নিঃস্ব প্রদীপ ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email