২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা গলাচিপায় ভূমি সেবা সপ্তাহ-২০২২ পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় নারী পথচারী নিহত

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কোট্টাপাড়া এলাকায় বুধবার সকাল ১০টার দিকে যাত্রীবাহী বাসচাপায় জাহানারা বেগম (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত জাহানারা সরাইল উপজেলার ইসলামাবাদ এলাকার রজব আলীর স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ঢাকাগামী তাপসিয়া পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা সাগরিকা পরিবহনের একটি বাসকে পাশ কাটানোর সময় ঢাকাগামী তাপসিয়া পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা ওই নারী পথচারীকে চাপা দেয়। এতে গুরুতর আহত জাহানারা হককে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় সাগরিকা পরিবহনের বাসটিও মহাসড়কের পাশে ছিটকে পড়ে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাব্বির আহমেদ জানান, হাসপাতালে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন তাকে নিয়ে গেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুখেন্দু বসু জানান, নিহতের লাশ ও তার পরিবারকে খোঁজা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ