১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক!

ভদ্রঘাট শিংপাড়ায় সিসি সড়ক নির্মাণ কাজ এগিয়ে চলছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-
কামারখন্দ উপজেলার ভদ্রঘাটে ইউনিয়ন উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় মোট ৭ লক্ষ ৪ হাজার টাকা ব্যয়ে গ্রামীণ জনসাধারণের চলাচলের জন্য শিংপাড়ায় কাঁচা সড়কে
সিসি করন সড়ক নির্মাণ কাজ এগিয়ে চলছে।

সুত্রে জানাযায়,
কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের
শিংপাড়া থেকে রবি সাহার বাড়ির সম্মুখ পর্যন্ত কাঁচা সড়কটি স্থানীয় জনসাধারণের চলাচলের জন্য সিসি করন কাজ সম্পাদন করা হচ্ছে।

গত ১৮ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখে ইউনিয়ন উন্নয়ন সহায়তা প্রকল্প কাজে মোট ৭ লক্ষ ৪ হাজার টাকা ব্যয়ে এই সিসি সড়ক নির্মাণ কাজের শুভউদ্বোধন করা হয়েছে।

ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক খান সহ অন্যান্য ইউপি সদস্যরা জানান,
উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের শিংপাড়া সহ আসপাশের জনসাধারণের চলাচলে সুবিধার জন্য এই সড়কটি নির্মাণ করা হচ্ছে।
এসকল এলাকায় বসবাসকারী জনগণের চলাচল,অসুস্থ রোগী,প্রসূতি মা-বোনদের অতি দ্রুত চিকিৎসা প্রদানে সহায়তা এবং সকল এলাকায় জমিতে চাষকৃত ফসলাদি,শাকসবজি বিক্রয়ের জন্য অতি দ্রুত ও সহজে স্থানীয় হাট- বাজার বা শহরে পরিবহনের জন্য ইউনিয়ন উন্নয়ন সহায়তা প্রকল্প কাজে মোট ৭ লক্ষ ৪ হাজার টাকা ব্যয়ে এই সড়কের নির্মাণ কাজ করা হচ্ছে।

স্থানীয় স্কুল শিক্ষক আব্দুল মজিদ এবং স্থানীয় মুরুব্বি আজাহার আলী বলেন,উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের সবচেয়ে বেশি অবহেলিত জনগোষ্ঠী শিংপাড়ায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ
বসবাস করে থাকে। এসকল এলাকায় বসবাসকারী জনগণের যাতায়াতের জন্য
শিংপাড়া থেকে রবি সাহার বাড়ির সম্মুখ পর্যন্ত কাঁচা সড়কটি সিসি করন সড়ক নির্মাণ করায় তারা অত্যান্ত আনন্দিত।
স্থানীয় বাসিন্দারা বলেন,স্থানীয় জনসাধারণের চলাচলের জন্য সড়কটি সিসি করন কাজ করায় তারা সকলেই উপকৃত হবেন বলে ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক খানকে ধন্যবাদ জানান।
এসময় সড়কটি সিসি করন কাজ পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক খান,
১ নং ওয়ার্ডের ইউপি সদস্য লিয়াকত আলী মাহাম, ইউনিয়ন পরিষদের সচিব নাজমুল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ