১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

ভাইরাস সংক্রমনরোধে পটুয়াখালী প্রেসক্লাবের আয়োজনে মাস্ক ও লিফলেট বিতরন

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে বাড়ছে করোনা সংক্রমন। গত ২৪ ঘন্টায় জেলায় ৩৭টি নমুনা পরীক্ষায় নতুন করে ১৪ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছেন। তাই করোনা ভাইরাস সংক্রমনরোধে জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে পটুয়াখালী প্রেসক্লাবের আয়োজনে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে।
৪ এপ্রিল রোববার সকালে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে মাস্কবিহীন পথচারী ও যানবাহনের চালক এবং যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরন করেন প্রেসক্লাবের সদস্যরা।
এ সময় পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জীর নেতৃত্বে এ মাস্ক বিতরন কার্যক্রম এ আরও উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক জালাল আহমেদ, সাবেক সভাপতি অতুল চন্দ্র দাস, নির্মল রক্ষিত, গোলাম কিবরিয়া, মো.জাকির হোসেন, সহ-সভাপতি এ্যাড. সোহরাব হোসেন, অর্থবিষয়ক সম্পাদক আবুল হোসেন তালুকদার, কার্য্করী সদস্য জাকারিয়া হৃদয়, আতিকুল আলম সোহেল, মো. মোখলেচুর রহমান, চিন্ময় কর্ম্কার, বিলাস দাস, মো. মশিউর রহমান বাবলু প্রেসক্লাবের সদস্য আবদুস সালাম আরিফ,শাহাদাত হোসেন খান, মির্জা আহসান হাবিব,কামরুজ্জামান হেলালসহ প্রেসক্লাবের এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ