৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ভাইস চেয়ারম্যানের আক্রোশের শিকার হয়ে থানার সামনে বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার ।। চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার সামনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ঘুষি ও ধাক্কায় ইসরাফিল আলী (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ই এপ্রিল) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইসরাফিল উপজেলার পীরপুরকুল্লা গ্রামের মৃত জোনাব আলীর ছেলে। ঘটনার পর পরই দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে আটক করে পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায, জমিজমা সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য থানায় আসেন ইসরাফিল মোল্লা। মীমাংসা না হওয়ায় থানা থেকে বেরিয়ে যান তিনি। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে থানার সামনেই দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বৃদ্ধকে ঘুষি ও ধাক্কা দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি মোঃ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ