১লা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁন মিয়ার ডাক্তার হওয়ার স্বপ্ন পূরন করতে পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবী শোভন। বরিশাল বাণী পরিবারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালের ডাকাত সর্দার বাদল শরীফ ঢাকায় গ্রেফতার ঝালকঠিতে মেলা শেষে পরে আছে বিধ্বস্ত খেলার মাঠ বরগুনায় বন্যা নিয়ন্ত্রণ বাঁধে তীব্র ভাঙন পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৮ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন আলী আশ্রাফ বাউফলে প্রথম আলোর সম্পাদকসহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের... শেখ হাসিনা ক্ষমতায় থাকায় বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ : প্রাণিসম্পদ মন্ত্রী শোক সংবাদ সাংবাদিক বুলবুলের নানী সাহেরা খাতুনের ইন্তেকাল আমতলীতে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ভাগ্নীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় তিন মামাকে কুপিয়ে জখম করেছে বখাটেরা, আটক- ২

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে ভাগ্নীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ৩ মামাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে স্থানীয় বখাটেরা। বুধবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার খোলপটুয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় খোলপটুয়া গ্রামের হাসেম আলী শরীফের ছেলে জাকির শরীফ (৪০), জাহাঙ্গীর শরীফ (৫০) এবং লিটন শরীফ (২৮) নামে তিন ভাই গুরুত্বর আহত হয়। এ ঘটনায় পুলিশ ২ অভিযুক্তকে আটক করেছে।
হামলার শিকার ভূক্তভোগীরা জানান, গত ৩ দিন পূর্বে জাহাঙ্গীর শরীফের এক ভাগ্নী খুলনা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসেন। এরপর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় অন্য তিনটি মেয়ের সাথে গ্রামে ঘুরতে বের হয় সে। তখন স্থানীয় কিছু বখাটে তাদের তাড়া করলে তারা পার্শবর্তী একটি বাড়িতে আশ্রয় নেয়। পরবর্তীতে তাদের মামারা বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের দেখে নেওয়ার হুমকি দেয় বখাটেরা। এরপর বুধবার সকালে জাকির, জাহাঙ্গীর ও লিটন কাজের জন্য বাইরে বের হলে ৮-১০ জন বখাটে তাদের পথ রোধ করে দেশীও ধারালো অস্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় গুরুতর আহত তিনজনকে ঘটনাস্থল থেকে পরিবারের লোকজন উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে । পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে মোস্তফা ও মালেক নামে দুই জনকে আটক করে পুলিশ। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি বলে জানান তিনি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ