১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

ভাগ্যর কি নির্মম পরিহাস!   ইলিশ চালান করতে ফিরে আসলেন লাশ হয়ে 

এম লোকমান হোসেন: ভাগ্যের কি নির্মম পরিহাস! খুলনার ভাংগায় রুপালি ইলিশ চালান করতে গিয়ে নিজ এলাকায় ফিরে আসলেন লাশ হয়ে। চরফ্যাশন উপজেলার  ১০ নং হাজারীগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের বাসিন্দা আবদুর রহমান সিডু (বাবুউল্লার বাপের) ২য় পুএ মোঃ ইউসুফ হোসেন ওরফে ইউসুফ হুজুর(৪০) ২১ সেপ্টেম্বর   দিবাগত-রাত  আনুমানিক ৩ টায় গোপালগঞ্জের ভাংগা কাসিনা নামক স্হানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাছবাহী ট্রাক গাছের সাথে ধাক্কা লেগে ধুমরি মুচড়ে পড়ে। চালক ও হেলফার পালিয়ে যায়। ট্রাকে সামনের আসনে থাকা ইউসুফ ট্রাকে নিহত হয় ।  ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।
পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাকের জানালা কেটে মৃত্যু ইউসুফের মরদেহ উদ্ধার করে।
এদিক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত মোঃ ইউসুফের খবর শুনে তার পরিবার ও বন্ধুরা কান্নায় ভেঙে পড়ে। শোকের মাতম চলছে পরিবার ও প্রিয় কর্মস্হল মাইনুদ্দিন মৎস্য ঘাটে।
আজ ২২ সেপ্টেম্বর মাগরিববাদ বাড়ির পাশ্ববর্তী মাদ্রাসা মাঠে জানাজা শেষে মসজিদের কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
স্হানীয়রা এই প্রতিবেদককে বলেন, মোঃ ইউসুফ হোসেন ওরফে ইউসুফ হুজুর অত্যন্ত ভালো মানুষ ছিলেন। পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন। ছোট- বড় সকলকে সন্মান করতেন।
থাকতে হাসি খুশি সবসময়। মাদ্রাসা থেকে হাফেজ হাওয়ার পর মাথা থেকে টিপুবিহীন ছিলেন না কখনও। চলতে সাদাসিদে   হুজুরবেশে, আমলও করতেন হুজুরদের মত। আমরা মহান মাবুদের দরবারে দোয়া করি, আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন । শোকাহত পরিবারকে সবরে জামিল করার তাওফিক দান করেন। আমিন
এম লোকমান হোসেন 
নিজস্ব প্রতিবেদক 
বরিশাল বানী  
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ