১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

ভাণ্ডারিয়ায় প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরে কলেজছাত্রীর আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরে আফছানা আক্তার (২২) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। আজ রোববার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে তিনি ফাঁস নেন।

আফছানা আক্তার ভাণ্ডারিয়ার নদমুল শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে। তিনি পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আফছানার চাচা জামাল হাওলাদার জানান, ২০২০ সালে নয়ন নামে একটি ছেলের সাথে সম্পর্কের মাধ্যমে আফছানার বিয়ে হয়। তার সাথে বনাবনি না হওয়ায় ওই বছরের শেষের দিকে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর উপজেলা পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাসরত খলিলুর রহমানের ছেলে সৌদি প্রবাসী সজিবের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরব‌র্তীতে পা‌রিবারিকভাবে বিয়ের কথাবার্তা হয়। কিন্তু কিছুদিন ধরে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এতে আত্মহত্যার পথ বেছে নেয় আফছানা।

আফসানার ছোট ভাই আফ্রিদী বলেন, প্রতিদিনের মতো গত রাতে আফছানা রাতের খাবার শেষে মায়ের সাথে ঘুমিয়ে পড়ে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তর জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।’

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ