২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় গ্যারেজ শ্রমিকের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভা-ারিয়ায় তরিকুল ইসলাম (১৯) নামে এক গ্যারেজ শ্রমিক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ জুন) উপজেলার পশারিবুনিয়া গ্রামের বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
মৃত ওই যুবক ভান্ডারিয়া শহরের একটি গ্যারেজ শ্রমিক ছিলো। সে উপজেলার পশারিবুনীয় গ্রামের মো. গোলামুর রহমানের ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পশারিবুনিয়া গ্রামের মোটর মেকানিক তরিকুল ইসলাম শনিবার ভোরে ঘুম থেকে জেগে না ওঠায় পরিবারের লোকজন তাকে জাগানোর চেষ্টা করে দেখেন সে মৃত। স্থানীয়রা বিষয়টি ভা-ারিয়া থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।
মৃত যুবকের বাবা গোলামুর রহমান দাবি করেন, শুক্রবার দিনে পারিবারিক টুকিটাকি কাজ করে ছেলে তরিকুল রাতের আহার শেষে স্বাভাবিক ভাবে ঘুমিয়ে পড়ে। শনিবার ভোররাতে ঘুমের ঘরে মা মা বলে চিৎকার করে ওঠার আওয়াজ পান তারা। সকালে তার কক্ষে গিয়ে তাকে মৃত অবস্থান পাওয়া যায়। কি কারনে সে মারা গেলো তা পরিবারের কাছে অজানা।
এ বিষয়ে ভা-ারিয়া থানার আফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভা-ারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছ্।ে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে যুবকের মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

সর্বশেষ