৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় মাটিকাটা বেকুর চাপায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় মাটিকাটার বেকুর চাপায় সায়াফ মিয়া (৯) নামের দ্বিতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ভান্ডারিয়া পৌর শহরের টিএন্ডটি এলাকার খাল পাড় সড়কের সংস্কার কাজ করার সময় মাটিকাটা বেকু চাপা দিলে ওই ছাত্রটি গুরুতর আহত হয়। আহত মাদ্রাসার ছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। নিহত শিশুটি উপজেলার নিজ ভান্ডারিয়া হাফিজিয়া ইসলামিয়া কওমিয়া মাদ্রাসার ২য় শ্রেনীর ছাত্র। সে টিএন্ডটি সড়কে বসবাসকারী একটি ঔষধ কোম্পানীর মেডিকেল রিপ্রেজেন্টিভ নুরে আলম সিদ্দিকী টিটুর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি ওই দিন দুপুরে ভান্ডারিয়া হাফিজিয়া ইসলামিয়া কওমিয়া মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের নামাজের ইমামতি (প্রদর্শন) করে বাড়ি ফিরে। পরে জামা খুলে মাটি কাটার বেকু দেখতে সেখানে যায়। এ সময় এ দূর্ঘটনাটি ঘটে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মোঃ রেজাউল ইসলাম জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

ভান্ডারিয়া থানার উপ- পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ হুমায়ুন কবির জানান চালকের অবহেলার কারনে এ দুর্ঘটনা ঘটতে পারে। ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে বেকুটি আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ