২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ভিত্তিহীন অভিযোগের মামলায় জামিন পেলেন সাংবাদিক নোমানী

স্টাফ রিপোর্টার :কবরস্থান ও কালেমা লেখা তোরন উচ্ছেদ ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের সংবাদ প্রকাশিত হওয়ায় সাংবাদিক নোমানীকে খুন করার পরিকল্পনা করে একটি চক্র। খুনের পরিকল্পনা অনুযায়ী তার ওপর হামলা করে। হামলা করেই ক্ষান্ত হয়নি খুনি চক্র। নোমানীর ওপর হামলা মামলার আসামী দুলালের স্ত্রী মারধরের গল্প বানিয়ে মিথ্যা,বানোয়াট ,ভিত্তিহীন ও আজগুবী অভিযোগ দিয়ে একটি পাল্টা মামলা দায়ের করে।

এ পাল্টা মামলায় ঝালকাঠির বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ২৬ জুলাই “২২ তারিখ সাংবাদিক নোমানীসহ অন্যান্য বিবাদীদের জামিন প্রদান করেন।

নোমানীর পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড মানিক আচার্য্য। রাষ্ট্র পক্ষে এপিপি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উল্লেখ্য,৩ জুন’২২ তারিখ শুক্রবার বিকেল চারটার দিকে ঝালকাঠীর রাজাপুরের চল্লিশকাহানিয়া শাহরুমীর বাজারে হামলা চালায় সন্ত্রাসীরা।অনলাইন নিউজ পোর্টাল বরিশাল খবরে একটি সংবাদ প্রকাশিত হওয়ার জের ধরে এলাকার চিহ্নিত জাল টাকা ও মাদক ব্যবসায়ী ও দুর্ধর্ষ সন্ত্রাসী দুলাল , আলম, ফেরদাউস, ফজলে হক, কালু মোল্লা, হোসেন আলী, দেলোয়ার সহ প্রায় ১৫/২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ আগে থেকেই ওৎ পেতে ছিল। সাংবাদিক নোমানী ঘটনাস্থলে গেলেই তার উপরে অতর্কিত হামলা চালানো হয়। খবর পেয়ে নোমানীর মা ও বোন তাকে বাঁচাতে গেলে তাদেরকেও কোপায় সন্ত্রাসীরা। তাদের তিনজনকেই মুমূর্ষূ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা দেয়া হয়।
সাংবাদিক নোমানীকে হামলার ঘটনায় তার বোন হামলাকারীদের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।হামলাকারীরা মামলা থেকে রেহাই পেতে কল্পিত ঘটনা রটিয়ে ও বানিয়ে সাংবাদিক নোমানীকে প্রধান আসামী করে একটি পাল্টা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ