১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী মেহেন্দিগঞ্জে কলাগাছ খাওয়ায় দুটি গরু কুপিয়ে রক্তাক্ত করলো মেম্বারপুত্র বরিশালে প্ল্যান বহির্ভূত দুটি প্রতিষ্ঠানের স্থাপনা উচ্ছেদ বরিশালে স্কুলছাত্রকে অপহরণ, স্থানীদের হাতে অপহরণকারী ধরা দেহেরগতি ইউনিয়নের মাঠ চষে বেড়াচ্ছেন লাঙ্গলের প্রার্থী গলাচিপা-দশমিনার গর্বিত সন্তান প্রকৌশলী শাহজাদা জুয়েলকে অভিনন্দন আমতলীতে ১৪৪ ধারা জারি গৌরনদীতে গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে তুলে নিয়ে নির্যাতন গণতান্ত্রিক সুশাসনে আইন নিতি ও লংঙ্ঘন বিষয়ে সিবিও নেতৃত্বাধীন মিডিয়া ব্রিফিং হোসনাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে শিউলি ডাকুয়া জনপ্রিয়তার শীর্ষে

ভোলায় দুই ভাই হত্যার ভাড়াটিয়া খুটি আটক

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।
ভোলার চরফ্যাশনে মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যার ভাড়াটিয়া কিলার শরীফুল ইসলাম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৪ মে) পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানান হয়। শরীফকে সোমবার বিকালে চট্টগ্রামের কাপ্তানবাজার এলাকা থেকে আটক করে পুলিশ।

এর আগে দুই ভাইর হত্যাকাণ্ডের ঘাতক বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝিকে গ্রেফতার করা হয়।

গত ৭ এপিল চরফ্যাশন পৌরসভার ৩নং ওয়ার্ডের ৬৫ শতাংশ জমি ২৫ লাখ টাকায় কিনে ঘাতকরা। পরে ওই টাকা না দেয়ার জন্য দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করে।

আসলামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ঘাতকদের বাড়ির পাশের এক বাগানে ওই দুই ভাইয়ের দেহ প্রথমে পুড়িয়ে চিহ্ন মুছে ফেলার চেষ্টা করা হয়। অপরদিকে মাথা দুটিকে এলাকার মহিউদ্দিনের সেফটিক টেংকিতে লুকিয়ে রাখা হয়।

ঘটনার ১৪ দিন পুর পুলিশ ঘাতক বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকাররোক্তিতে মাথা দুটি উদ্ধার করে। ডিএনএ টেস্টে দুই ভাইয়ের পরিচয় শনাক্ত হয়।

দুপুরে ভাড়াটে কিলার শরীফুলকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। শরীফের পুরো বক্তব্য রেকর্ড করে আদালত তোলা হয়। আদালতে দুই ভাই হত্যার বিবরণ তুলে ধরে শরীফ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ