২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

ভোলায় অটোরিকশা চালক নিহতের জেরে বাস শ্রমিক-জনতা সংঘর্ষ, আহত ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলা শহরে যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিক্সায় মুখোমুখি সংঘর্ষে কবির (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার (০৩ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলা আলীনগর বিশ্বরোডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত কবির সদর উপজেলা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুল বারেকের ছেলে।

এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় জনতা ও গাড়ির শ্রমিকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ জানায়, বাসটি যাত্রী নিয়ে ভোলার দক্ষিণ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড থেকে ভেদুরিয়া ঘাটে যাওয়ার প্রাক্কালে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাবুল হোসেন জানান, সকালে কবির হোসেন ভোলা সদরের ভেদুরিয়া লঞ্চঘাট এলাকায় থেকে অটোরিকশায় মুরগির বাচ্চা নিয়ে বাসস্ট্যান্ড যাচ্ছিলেন। আলীনগর বিশ্বরোড এলাকায় গেলে ভোলা বাসস্ট্যান্ড থেকে ভেদুরিয়া লঞ্চঘাটগামী একটি যাত্রীবাহী বাস ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চালক কবির হোসেন নিহত হন।

ভোলা মডেল থানার পরিদর্শক (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

সর্বশেষ