৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলায় আওয়ামী লীগ প্রার্থীদের মনোনয়ন দাখিল

ভোলা জেলা পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশ মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা। আজ দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

এতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন  বর্তমান প্রশাসক ও সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু। বুধবার  সকালে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী  কাছে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদের প্রার্থীরা ও সাধারণ সদস্যপদের প্রার্থীরাও এসময়  মনোনয়ন দাখিল করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায় জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর। সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত। আর এখন পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যানসহ বিভিন্ন পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভোলা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদে মনোনয়নপত্র  দাখিল এর সময় আব্দুল মমিন টুলুর সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ম-সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, পৌর সভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকনসহ দলীয় নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ