১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ বাকেরগঞ্জে এক যুগ পালানোর পর পুলিশের জালে আটকা মাদককারবারী পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে লায়ন গনি মিয়া বাবুল এর শুভেচ্ছা মোহাম্মদ নাসিম'র ৪র্থ মৃত্যু বার্ষিকী স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন বরিশালে ইয়াবাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার ববির হল থেকে ছাত্রীর লা*শ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন লালমোহনে অটোরিকশার চাপায় শিশু নি*হত লালমোহনে লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি মাদ্রাসা শিক্ষা উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার, চরফ্যাশনে ডিজি হাবিবুর রহমান

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ তিন শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: ভোলা শহরের তিন শীর্ষ সন্ত্রাসীকে অস্ত্র ও গুলিসমেত গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮)। স্থানীয় দক্ষিণ রাজাপুর গ্রাম থেকে রোববার রাতে রফিকুল ইসলাম (৫৫), হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলঅদার (৪৫) এবং মো. ভুট্টো সরদারকে (৪৫) নামের এই তিন ব্যক্তিকে গ্রেপ্তার করে। সোমবার সন্ধ্যারাতে র‌্যাব বরিশাল রুপাতলী সদর অফিস থেকে প্রেরিত এক ইমেল বার্তায় গ্রেপ্তার অভিযানের বিষয়টি নিশ্চিত করে।

স্থানীয় একাধিক সূত্র জানায়- একই গ্রামের বাসিন্দা এই তিন ব্যক্তির বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। কিছু মামলায় জামিনে মুক্তি নিয়ে এবং কিছু মামলায় পলাতক থেকে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। পুলিশের নিলুপ্ততার কারণে তাদের এতোদিন আইনের আওতায় নিয়ে আসা যাচ্ছিল না। র‌্যাবের অভিযানে এই শীর্ষ সন্ত্রাসীরা গ্রেপ্তারের পরে এলাকায় জনসাধারণের মাঝে এক ধরনের স্বস্তি দেখা দিয়েছে।

বরিশাল র‌্যাব রুপাতলী অফিস সূত্র জানায়- রোববার রাতে তাদের ভোলা ক্যাম্পের একটি অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এসময় তাদের মো. রফিকুল ইসলামের কাছ থেকে একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড কার্তুজ এবং ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একইভাবে মো. হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদারের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড কার্তুজ এবং ১৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তার রফিকুল ইসলামের নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ২০ টি, হাবিবুর রহমানের নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় ০৫টি এবং ভুট্টো সরদারের নামে একই থানাসহ বিভিন্ন স্থানে ১৩ টি মামলা রয়েছে। গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদে তারা তিনজনে একাধিক মামলার আসামি হওয়ার বিষয়টি স্বীকার করে।

গ্রেপ্তার রফিকুল ইসলাম দক্ষিণ রাজপুর গ্রামের মৃত আজিজুল হকের ছেলে, হাবিবুর রহমান ওরফে বাচ্চু হাওলাদার মৃত মোশাররফ হোসেন হাওলাদারের ছেলে এবং ভুট্টো সরদার একই গ্রামের মৃত আাব্দুর রব সদারের ছেলে।

র‌্যাব বিজ্ঞপ্তিতে আরও জানায়- রফিকুল ইসলাম ও হাবিবুর রহমানের বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে। এবং ভুট্টো সরদারের নামে ওয়ারেন্ট জারি থাকায় তাকে ভোলা সদর থানায় ওয়ারেন্টমূলে হস্তান্তর করা করে।’

সর্বশেষ