৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলায় কলেজ ছাত্রের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ভোলা প্রতিনিধি।।

ভোলায় ফারবি রহমান ইরা নামক কলেজ পড়ুয়া শিক্ষার্থীর উপর হামলাকারী ছাত্র নামক ছিনতাইকারী ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে ভোলা প্রেস ক্লাবের সামনে ভোলা সদরের সকল সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তারা বলেন গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় শহরের বাংলা স্কুল মাঠে ডেকে নিয়ে পূর্ব কল্পিত ভাবে ইরফান, কাওসার, রায়েব, স্বচ্ছ, তালহা, রোজা সহ আরও কিছু ছিনতাইকারী ও সন্ত্রাসী হত্যার উদ্দেশ্য নিয়ে আলতাজের রহমান কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফারাবি রহমান ইরার উপর লোহার রড দিয়ে বর্বরচিত হামলা চালায় এবং এসময় তারা ইরার কাছে থাকা তার বাবার ব্যবসার নগদ টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। কিন্তু দুঃখ জনক হলেও সত্যি হামলাকারীদের বিরুদ্ধে ভোলা সদর থানায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করেনি।

এসময় ইরার উপর নৃশংস হামলায় জড়িত প্রত্যেক সন্ত্রাসী ও ছিনতাইকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা।

এসময় মানববন্ধনে তামজিদুল ইসলাম ইন্তু, নাইমুর রেদোয়ান,
আদিব রহমান, সৈকত, ইমন সহ ভোলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ