১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

ভোলায় কুঁড়িয়ে পাওয়া শিশুকে ২২ দিন প্রতিপালন করেও দত্তক পেল না নারী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলায় রাস্তার পাশের কুড়িয়ে পাওয়া অজ্ঞাত পরিচয় এক নবজাতককে ২২ দিন লালন-পালন করার পর আইনীভাবে দায়িত্ব না পেয়ে আদালত চত্ত্বরে কান্নায় ভেঙে পড়েন বিথী ইসলাম নামের এক নারী।

রবিবার (২৬ জুলাই) দুপুরে ভোলা জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে এ ঘটনায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

জানা গেছে, ভোলা শহরের হাসপাতাল এলাকায় গত ২২ দিন আগে অজ্ঞাত পরিচয় এক নবজাতককে কুঁড়িয়ে পায় স্থানীয়রা। সেই থেকে ওই শিশুর লালন-পালনের দায়িত্ব নেন চরনোয়াবাদ এলাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের বিথী ইসলাম নামের এক নারী।

এদিকে ওই শিশুটিকে আইনী প্রক্রিয়ায় দত্তক নেওয়ার জন্য বিথী ইসলামসহ অপর ১০ দম্পত্তি আবেদন করেন। আজ শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: জাকারিয়া এর আদালত শিশুটিকে লালন-পালনের জন্য অপর এক দম্পত্তিকে দায়িত্ব দিয়েছেন। এ সময় বিথী ইসলাম আদালত চত্ত্বরে কান্নায় ভেঙে পড়েন। পরে জোড় করে তাকে আদালত প্রাঙ্গন থেকে সরিয়ে নেওয়া হয়।

এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আইনজীবী এ্যাডভোকেট জান্নাতুল ফেরদাউস জুবলী জানান, আদালত শিশুটির ভবিষ্যত বিবেচনা করে যথাযথ পরিবারের কাছেই লালন-পালনের দায়িত্ব দিয়েছেন।”

সর্বশেষ