১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

ভোলায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমোহন প্রতিনিধি ::: ভোলার লালমোহনে গলায় ফাঁস দেওয়া অবস্থায় নাজমা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টম্বর) লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেষখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নাজমা বেগম ওই এলাকার ফরাজি বাড়ির মো. সিদ্দিকের স্ত্রী। তিনি চার সন্তানের জননী।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত গৃহবধূর সঙ্গে তার ননদের মনমালিন্য চলছিল। বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজন উভয়কে মিলিয়ে দেন। পরে পরিবারের সবাই মিলে রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এদিকে মেয়ে ঝুমুর রাত দুইটার দিকে মায়ের শোয়ার ঘরে মশারি টানাতে গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরের আড়ার সঙ্গে তাকে ঝুলতে দেখে। পরে তার চিৎকারে ঘরের ও বাড়ির অন্যান্যরা এসে গৃহবধূকে নিচে নামান।

ওসি মাকসুদুর রহমান মুরাদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনাকে আত্মহত্যা বলা হলেও বিষয়টি পুলিশের কাছে সন্দেহজনক মনে হচ্ছে। তাই মরদেহের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালেরর মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ