৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

ভোলায় ঘরে ঘরে গ্যাস সংযোগ  প্রদান করার দাবীতে মানববন্ধন।

ভোলা প্রতিনিধি।

“ভোলার গ্যাস ভোলা চাই, ঘরে ঘরে গ্যাস চাই”স্লোগান কে প্রতিপাদ্য করে জেলা এসএসসি ৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচের সংগঠন SSC 98 HSC 200 আয়াজনে, জেলা প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

ভোলা বিপুল পরিমান মজুদকৃত গ্যাস অগ্রাধিকার ভিত্তিতে ঘরে ঘরে সংযোগ দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১০ঃ ৩০ মিনিটের সময় ভোলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। ভোলা জেলা এসএসসি ৯৮ ও এইচএসসি ২ হাজার ব্যাচ বন্ধুদের আয়োজনে ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে ভোলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। উক্ত মানব বন্ধনে ভোলার গ্যাস ফিল্ড থেকে উত্তোলিত গ্যাস নতুন সংযোগের মাধ্যমে প্রদান এবং আটকে থাকা গ্যাস সংযোগ পাইব লাইনের কাজ তরান্বিত করার দাবীতে অমিতাভ রাজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোঃবাহাউদ্দিন সদস্য নাগরিক কমিটি,মোঃ রবিউল আলম সাধারন সম্পাদক ইমারত নির্মান শ্রমীক পরিষদ,মো: আক্তার হোসেন সংগঠক ৯৮, মো: হোসেন মানবাধিকার কর্মী ও সংগঠক ৯৮,মোঃ শিপু, নির্বাহি সম্পাদক জেলা প্রেস ক্লাব,মো: বেলাল হোসেন গ্রাহক, কবি কামরুন্নেসা মানবাধিকার কর্মী,আরিফ হোসেন সংগঠক ৯৮ ও কমিউনিটি এইড পরিচালক প্রমূখ।

মানব বন্ধনে জেলার বিভিন্ন স্কুল কলেজ থেকে পাশ করা ৯৮ সালে এসএসসি ও ২০০০ সালে এইচএসসি ছাত্রদের সংগঠন ভোলা জেলা (SSC 98_HSC 00)’র সকল বন্ধুরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ