১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

ভোলায় চোর সন্দেহে যুবকেকে আটকে রেখে নির্যাতন

অনলাইন ডেস্ক :: ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের মাদ্রাসা বাজার থেকে মহিউদ্দিন নামের এক যুবকেকে স্থানীয় মেম্বার কামাল হোসেন ৭ ঘন্টা আটকে রেখে নির্যাতন ও মাথার চুল কেটে দেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২৩ আগস্ট) সকালে এই ঘটনা ঘটে।

চোরের সহযোগী সন্দেহ আরো তিনজনকে আটক করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে ইউপি মেম্বার কামালের নেতৃত্বে পরিষদে আটকে রেখে পুলিশকে খবর দিলে, ঘটনাস্থলে এসে আহত অবস্থায় পুলিশ তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে চোর সন্দেহ্ দুইজনের মাথার চুল কাটায় ক্ষোভ প্রকাশ করেছে সচেতন মহল। এই ঘটনায় স্থানীয় কামাল মেম্বার কে থানায় নিয়ে এসেছে পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত কামাল মেম্বার থানায় পুলিশের হেফাজতে আছেন।

স্থানীয়রা জানান, চোর সন্দেহ করে দুইজন অটো ড্রাইভারকে কামাল মেম্বারের নেতৃত্বে আটক করে নির্যাতন করা হয়।

এই বিষয়ে কামাল মেম্বার বলেন, একজন চোর ঠিক আছে। তবে অন্যদের সন্দেহ্ভাজন হিসেবে আটক করে এলাকাবাসী আমার কাছে নিয়ে আসে।

আটক ব্যক্তির চুল কাটার বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এ বিষয়ে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, চুল কেটে এই ভাবে নির্যাতন করা উচিত হয়নি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ