১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

ভোলায় জেলেদের জালে ধরা পড়লো ১০ সেইল ফিশ

অনলাইন ডেস্ক :: ভোলার বঙ্গোপসাগরের মোহনায় জেলেদের জালে ধরা পড়েছে ১০টি সেইল ফিশ। সোমবার (৩০ আগস্ট) দুপুরে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের একটি মৎস্য ঘাটে ২৫ হাজার টাকায় মাছগুলো বিক্রি করা হয়।

ভোলার খাল মৎস্য ঘাটের আড়তদার মো. জাকির হোসেন বলেন, সাগরের মোহনায় জেলেদের জালে ওই ১০টি মাছ ধরা পড়ে। পরে সেগুলো ঘাটে নিয়ে আসলে ২৫ হাজার টাকায় সেগুলো ডাকের বিক্রি হয়।

 

চরফ্যাশন উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মারুফ হোসেন বলেন, ভোলায় প্রথমবারের মত এ মাছ ধরে পড়েছে। মাছগুলোকে সেইল ফিশ বা পাখি মাছ বলা হয়ে থাকে। মূলত মাছগুলো গভীর সমুদ্রের দ্রুতগতির মাছ। এগুলো মানবদেহের জন্য বেশ উপকারী।

এর আগে গত ২৬ ও ২৭ আগস্ট পটুয়াখালীতে জেলেদের জালে ১৫টি সেইল ফিশ ধরা পড়েছে। পরে সেগুলো স্থানীয় মৎস্য বন্দরে বিক্রি করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ