৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ

ভোলায় ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে পুলিশের অভিযান: ৪ সিএনজি জব্দ।

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে ভোলা জেলার বিভিন্ন সড়ক মহাসড়কে ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহন চলাচল অধিকতর বৃদ্ধি পেয়েছে। বিষয়টি ভোলা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, এর নজরে আসলে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা রিরতিরোধে সকল থানা ও ট্রাফিক বিভাগকে ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালানোর নির্দেশ প্রদান করেন।

তারই ধারাবাহিকতায় আজ সোমবার (২০ জুন) ভোলা সদর ট্রাফিক বিভাগ ঝুঁকিপূর্ণ সিলিন্ডার যুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে ০৪টি সিএনজি আটক করেন। আটককৃত বাহন থেকে ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার অপসারন করা হয় এবং পরবর্তিতে সড়ক মহাসড়কে এ ধরনের যানবাহন চালকদের বিরূদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়।

পুলিশ সুপার যাত্রী ও চালকদের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা থেকে রক্ষায় ঝুঁকিপূর্ণ সিলিন্ডার ব্যবহৃত যানবাহনে চলাচলে অনুৎসাহিত করেন এবং এ ধরনের অভিযান অব্যাহত রাখার জন্য জেলার ট্রাফিক বিভাগ ও থানা সমুহকে নির্দেশনা প্রদান করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ