৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

ভোলায় টেকশই বাঁধ নির্মাণ ও অবকাঠামো উন্নয়নে ৫ দফা দাবী

ইয়াছিনুল ঈমন, ব্যুরো চীফ, ভোলা।

ভোলায় টেকশই বাঁধ নির্মান ও অবকাঠামো উন্নয়নের জন্য ৫ দফা দাবীতে বালুবাহি জাহাজ মালিক সমিতির সংবাদ সম্মেলন করেছে। আজ রবিবার (২৭ সেপ্টম্বর) ভোলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
ভোলা বালুবাহি জাহাজ মালিক সমিতির সভাপতি মোঃ ফারুক গাজী লিথিত বক্তব্যে জানান, ভোলার মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে ডুবোচর সৃষ্টি হওয়ায় সাগরমুখী পানি প্রবাহ বাঁধাগ্রস্থ হচ্ছ, এতে ভোলায় নদী ভাঙ্গন দেখা দেয়। এছাড়াও ডুবোচরের কারনে চট্রগ্রাম থেকে খুলনামুখী জাহাজ এবং ভোলা-বরিশাল ও ভোলা-লক্ষীপুর রুটে ফেরী চলাচল মারাত্নক বিঘ্নিত হচ্ছে, এতে চরম দুর্ভোগের কারন হয়ে দাড়িয়েছে। এ অবস্থায় ডুবোচর অপসারন প্রয়োজন।
সংবাদ সম্মেলনে তিনি টেকশই বাঁধ নির্মানাধীন ও অবকাঠামো উন্নয়নের জন্য ৫ দফা দাবী তোলেন। দাবীগুলো হচ্ছে, জাহাজ পরিবহনের হয়রানি বন্ধ, কার্গো জাহাজের নিরাপত্তা, ডুবোচর অপসারন, ভোলায় বালু মহল ঘোষনা, উত্তোলনকৃত বালু বিক্রি ও অনুমতি প্রদান। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সমিতির সাধারন সম্পাদক মোঃ নুরনবী, সদস্য মোঃ জামাল, ফারুক ও হানিফসহ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ