৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে

বাণী ডেস্ক।।
ভোলায় অতিরিক্ত পাথরবোঝাই ট্রাক পার হতে গিয়ে বেইলি ব্রিজ ভেঙে খালে পড়ে গেছে। এ ঘটনায় কয়েকজন আহত হলে তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বেইলি ব্রিজটি ভেঙে যাওয়ায় ভোলা-চরফ্যাশন সড়কে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। এছাড়াও এ রুট দিয়ে যাতায়াত করা যাত্রীরা বিকল্পভাবে নৌকা দিয়ে পারাপার হচ্ছেন।

মঙ্গলবার (১৭ মে) বেলা পৌনে ১১টার দিকে ভোলার লালমোহন উপজেলার ডাওয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় মো. আব্দুল রহিম ও মো. গিয়াস উদ্দিন জানান, ভোলা-চরফ্যাশন সড়কের প্রসস্তকরণ কাজের জন্য বিকল্প হিসেবে সাময়িকভাবে ডাওরী বাজারের নতুন বেইলি ব্রিজটি দেওয়া হয়েছিল। সকালের দিকে ভোলা থেকে চরফ্যাশনগামী একটি অতিরিক্ত পাথর বোঝাই ট্রাক বেইলি ব্রিজ দিয়ে পার হওয়ার সময় ব্রিজটি ভেঙে ট্রাকসহ খালে পরে যায়। তবে এসময় কেউ তেমন গুরুতর আহত হয়নি।

ভোলার লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে আমরা ব্রিজ মেরামতের জন্য সওজ বিভাগকে জানিয়েছি। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিস ও সওজ বিভাগের লোকজন রয়েছে। তারা কাজ শুরু করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ