৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ভোলায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত-৮

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতখান প্রতিনিধি:: ভোলার দৌলতখানে বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে হাবিবুল্লাহ হাওলাদার ও বশির হাওলাদার গংদের মধ্যে সংঘর্ষে নারী সহ ৮ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৫ জুলাই) সকাল ৯ টায় দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ছোটধলী ৩ নং ওয়ার্ডের হাবিবুর রহমান হাওলাদার বাড়িতে।

আহতদের মধ্যে- হাবি হাওলাদার গ্রুপের আকবর(৩৫), ময়ফুল বেগম (৭০), সেতারা বেগম (৩৫), মহিউদ্দিন (৩৫), শেখ ফরিদ (৪৪) ও ফাতেমা(৩০) দৌলতখান হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে অপর দিকে বশির হাওলাদার গ্রুপের নিহার (৪০) ও লাইজু (৪৫) ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুল্লাহ হাওলাদার গ্রুপের মাইনুদ্দিন জানায়, বহুবছর ধরে আমাদের পরিবার ওই জমি ভোগ করে আসছে। কিছুদিন পূর্বে বশির হাওলাদার গ্রুপের সাথে উক্ত জমি নিয়ে বিরোধ দেখা দেয়। এরপর আমরা তাদেরকে জমির কাগজ দেখিয়ে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য বলি। শনিবার (২৫ জুলাই) সকালে বশির হাওলাদার লোকজন নিয়ে আমাদের দখলীয় জমিতে ধানের চারা রোপণ করতে যায়। সেখানে আমরা তাদেরকে জমিতে ধানের চারা রোপন করতে বাধাঁ দেই। এরপর বাড়ি ফেরার পথে প্রথম দফায় বাড়ির সামনে দোকানে লাঠিসোটা দিয়ে এবং দ্বিতীয় দফায় বশির হাওলাদারের বাড়ির সামনে ইট-পাটকেল মেরে আমাদেরকে গুরুতর জখম করে।

অপরদিকে বশির হাওলাদার জানায়, হাবি হালাদার লোকজন নিয়ে আমার দখলীয় জমিতে ফসল লাগাতে গেলে বাধাঁ দেয় এবং বাড়িতে এসে ইটপাটকেল মারতে থাকে এতে করে আমার পরিবারের নিহার (৪০) ও লাইজু (৪৫) গুরুতর আহত হয়। তাদেরকে ভোলা সদর হাসপতালে ভর্তী করা হয়েছে।

এ ব্যাপারে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানে হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ