১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন পিরোজপুরে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে জখম পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ

ভোলায় ভুল চিকিৎসায় শ্রমিকের মৃত্যু অভিযোগ, চিকিৎসকদের ঘেরাও

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক :: ভোলায় ভ্যানগাড়ি করে তেল উঠানোর সময় ড্রাম পড়ে মো. আবু বক্কর সিদ্দিক (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে ভোলার দৌলতখান পৌর ৬নং ওয়ার্ডের সুইজ ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর সিদ্দিক ভোলার দৌলতখান পৌর ৬নং ওয়ার্ডের সুইজ ঘাট এলাকার নুর ইসলাম মনুর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দৌলতখান পৌর ৬নং ওয়ার্ডে শুক্রবার রাতে সুইজ ঘাট এলাকায় নিহত আবু বক্কর সিদ্দিক তেলের ড্রাম ভ্যানগাড়িতে উঠানোর সময় ড্রাম উল্টে পড়ে মাথায় ও শরীরে আঘাত পেয়ে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর উত্তেজিত জনতা ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগে হাসপাতালের চিকিৎসকদের ওপর ক্ষিপ্ত হয়ে চিকিৎসকদের ঘেড়াও করার চেষ্টা করে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, খবর পেয়ে আমরা হাসপাতালের গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।

তিনি আরো জানান, ওই তেলের ড্রাম আব্দুল হাকিমের বলে জানতে পেরেছি তবে নিশ্চিত নয়। পরিবার থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

সর্বশেষ