৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল বিভাগের সর্ববৃহৎ দুর্গাপূজার আয়োজন করেছে ‘রাজ মন্দির’ ! আব্দুল গফফার খান’র স্কুল জীবনে লেখা কবিতা ‘ইচ্ছে’ বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার বরিশালে প্রতিবন্ধী মেয়কে ধর্ষণ, সন্তানকে নিয়ে আত্মহত্যার হুমকি মায়ের বরিশালসহ ১৭ জেলায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা, ৩ নাম্বার সংকেত প্রকাশ্য এলো মুন্না খান ও সাথী খানের 'জরালে কার মায়ায়' বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম মঠবাড়িয়ায় জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন দক্ষিণাঞ্চল বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ উজিরপুরে সড়কে দুর্ঘটনায় রোধে বিশেষ অভিযান পরিচালনা করেন জেলা পুলিশ সুপার

ভোলায় মহানবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক :: ভোলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলাম ধর্মের নবী সম্পর্কে কটুক্তিমূলক একটি পোস্টকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ভোলায় প্রতিবাদ সমাবেশ ডেকেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখা। এসময় সংগঠনের নেতৃবৃন্দ আগামী ৭২ ঘন্টার মধ্যে দোষিদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বুধবার রাতে ‘জয়রাম’ এবং ‘গৌরাঙ্গ’ নামের দুটি ম্যাসেঞ্জার আইডির মধ্যকার কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে মুসলমানদের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এ ঘটনার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ আজ বিকালে শহরের হাটখোলা জামে মসজিদের সামনে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন।

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আজ সকালে ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ই-লাহী চৌধুরী ইসলামী সংগঠনের নেত্রীবৃন্দের সাথে জরুরি বৈঠক করেছেন। পাশাপাশি শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপরদিকে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে বুধবার রাতে ভোলা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাতে তিনি দাবি করেন কে বা কারা তার ফেইসবুক আইডি হ্যাক করেছে। গতকাল রাত থেকে গৌরাঙ্গ চন্দ্র দে পুলিশ হেফাজতে রয়েছেন।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে জানান, প্রকৃত দোষীদের খুঁজে বের কারার চেষ্টা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ