২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলার প্রধান আসামী চকেট জামাল আটক

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।
ভোলায় যুবলীগ নেতা খোরশেদ আলম টিটুকে গুলি করে নৃশংস ভাবে হত্যা মামলার প্রধান আসামী চকেট জামালকে ঢাকা থেকে আটক করা হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন। শনিবার (৪ঠা ডিসেম্বর) পুলিশ সুপার সাইফুল ইসলাম প্রেস ব্রিফিং করে বিস্তারিত বলবেন।
উল্লেখ্য, গত ১১ নভেম্বর মদনপুর ইউনিয়নের নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন নান্নু ডাক্তার বিজয়ী হয়। তিনি বিজয়ী হওয়ার পর গত শুক্রবার (২৬ নভেম্বর) নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সমাবেশ ও দাওয়াত খেতে তার নেতাকর্মীসহ লোকজন শুক্রবার মদনপুর চরে যায়। দুপুরে দাওয়াত খেয়ে বিকালে ট্রলার যোগে নাসির উদ্দিন নান্নু ডাক্তার ও তার কর্মীদের নিয়ে এবং যাত্রীসহ প্রায় ৬০/৭০ জন মদনপুর থেকে নাসির মাঝি ঘাটের উদ্দ্যোশে ট্রলারে ফিরছিলো। এ সময় স্পীডবোট থেকে অস্ত্রধারীরা এলোপাথারি গুলি ছুড়ে। এতে মাথায় গুলি বিদ্ধ হয় যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু। এসময় আবদুল খালেক, হারুনসহ ৩ জন আহত হয়েছে। ইউপি চেয়ারমান নান্নু অল্পের জন্য বেঁচে যায়। চকেট জামাল গ্রুপ এঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন টিটুর স্বজন ও নান্নু চেয়ারম্যান।
এদিকে খোরশেদ আলম টিটু নিহত হওয়ার ঘটনায় পুলিশ আবুল বাশার নামের একজনকে ঘটনার দিন রাতে গ্রেফতার করেছে। এবং ২৭ নভেম্বর জামাল উদ্দিন চকেটকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হানিফ ভুট্ট। গত ২৯ শে নভেম্বর ও ২ ডিসেম্বর আসামিদের আটক করে আইনের আওতায় আনার জন্য ভোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন নিহত টিটুর পরিবারসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ