২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আমতলীতে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পেশাদারিত্বের সাথে আরও বেগবান হয়ে জনকল্যাণে কাজ করতে হবে : বিএমপি কমিশনার চরফ্যাসন সেন্ট্রাল হসপিটালে ফ্রী রোগী দেখানোর সুযোগ তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষে আহত ৩০ উজিরপুরে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উজিরপুরে ইমামদের করনীয় শীর্ষক আলোচনাসভা পটুয়াখালীর দুমকিতে আ'লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বরিশাল জেলা জাপার আহ্বায়ক কমিটি অনুমোদন বরিশাল নগরীতে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত পিরোজপুরে নৌবাহিনীর প্রশিক্ষককে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ভোলায় লঞ্চ থেকে যাত্রী নামিয়ে ফিল্মি স্টাইলে মারধর

ভোলা প্রতিনিধি :: ভোলার ইলিশা থেকে ছেড়ে আসা দ্রুতগামী গ্রিনলাইন-২ লঞ্চ থেকে ফিল্মি স্টাইলে এক যাত্রীকে তুলে নিয়ে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বরিশালের মেহেন্দিগঞ্জের উলানিয়া (কালীগঞ্জ) লঞ্চঘাটে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার ওই যাত্রীর নাম রবিন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরের পর ইলিশা থেকে ছেড়ে আসা গ্রিনলাইন-২ লঞ্চটি উলানিয়ার লঞ্চ টার্মিনালে ভিড়ে। লঞ্চটি ঘাটে পৌঁছামাত্র ১০/১২ জন লঞ্চে উঠে এক যাত্রীকে মারতে মারতে নিচে নামিয়ে নিয়ে যায়। পরে পন্টুনে ফেলে ব্যাপক মারধর করে। মারধর শেষে গুরুতর আহত অবস্থায় তারাই আবার ওই যাত্রীকে গ্রিনলাইন লঞ্চে তুলে দেন। এ হামলার ভিডিও করেন লঞ্চে থাকা যাত্রীরা।

লঞ্চে থাকা একটি জাতীয় দৈনিকের সাংবাদিক আবদুল মালেক জানান, লঞ্চে ১০/১২ জনের একটি দল উঠে রবিন নামে ওই যুবকের ওপর হামলা চালায়। পরে তাকে টেনেহিচড়ে নিচে নামায়। সাহায্যের জন্য আকুতি করলেও হামলাকারীদের ভয়ে কেই এগিয়ে যাননি। তবে তিনি হামলার ঘটনা ভিডিও করেছেন। ভিডিও করার কারণে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে।

এদিকে হামলার পরে গ্রিনলাইন-২ লঞ্চ কর্তৃপক্ষ ওই যাত্রীকে লঞ্চ থেকে নামিয়ে দিতে চায়। তবে যাত্রীদের প্রতিবাদের কারণে তা সম্ভব হয়নি বলে জানান প্রত্যক্ষদর্শী এই সাংবাদিক।

হামলার শিকার রবিন জানান, তার চাচাতো ভাই তারেক মোল্লা উলানিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তার ভাইয়ের সঙ্গে শত্রুতার জেরেই এ হামলা চালানো হয়। তিনি বলেন, নীরব, উজ্জ্বল, জাকির ও বাহাউদ্দিনের নেতৃত্বে ১০/১২ তার ওপর হামলা চালায়। তিনি কালিগঞ্জে মাছের ব্যবসা করেন।

হামলাকারীরা কারা জানতে চাইলে তিনি বলেন, হামলাকারীরা উলানিয়ার বাসিন্দা। তারা সবাই সাবেক চেয়ারম্যান জামাল মোল্লার লোকজন। বর্তমানে একটি হত্যা মামলায় সাবেক এই চেয়ারম্যান জেলে রয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ