৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ভোলায় ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী !

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।
ভোলা সদর উপজেলায় ফরহাদ হোসেন টিটোব মুন্সি নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় ঘাতক স্ত্রী নুর নাহার বেগমকে আটক করেছে পুলিশ।

রোববার (২৪ অক্টোবর) ভোর ৫টার দিকে ভোলা সদরের আলীনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পণ্ডিতেরহাট পোল সংলগ্ন শিয়ালি বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে। ফরহাদ হোসেন টিটব ওই এলাকার বেলায়েত হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, টিটব রাতে তার দ্বিতীয় স্ত্রী নুর নাহার বেগমের সঙ্গে ঘুমিয়ে পড়েন। সকালে ঘরের দরজায় তার স্ত্রীকে দা হাতে নিয়ে বসে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের ভেতর থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী নুর নাহারকে আটক করে।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুবীর কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে জানান, টিটব দীর্ঘদিন ধরে মাদকাসক্ত এবং মাদকবিক্রির সঙ্গে জড়িত। এর আগেও তাকে অনেকবার পুলিশ ধরে নিয়ে গেছিল। শনিবার রাতেও টিটব মাদক সেবন করে ঘরে এসে স্ত্রীকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করে স্ত্রী। এ ঘটনায় মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এদিকে স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যে তৈরী হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ