১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ

ভোলায় ২২ দিনে ৬০৬ জেলের জেল-জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি : ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে ২২ দিনে ৬০৬ জেলের জেল-জরিমানা করা হয়েছে। এদের মধ্যে ৩৮৫ জনের কারাদণ্ড ও ২২১ জন জেলের জরিমানা করা হয়েছে।

১৪ অক্টোবর থেকে বুধবার (৪ নভেম্বর) পর্যন্ত জেলার সাত উপজেলায় ৩৫০টি অভিযানে এ জেল-জরিমানা হয়।

আটকদের মধ্যে ভোলা সদরে ১৫১ জনের জেল ও ৬৩ জনের জরিমানা, দৌলতখান উপজেলায় ২০ জনের জেল ও ১৪ জনের জরিমানা, বোরহানউদ্দিনে ৪৩ জনের জেল ও ৩২ জনের জরিমানা, লালমোজন উপজেলায় ১৫ জনের কারাদণ্ড ও ২৩ জনের জরিমানা, চরফ্যাশন উপজেলায় ১১০ জনের কারাদণ্ড ও ৫০ জনের জরিমানা, মনপুরায় ১৩ জনের জেল ও ৬ জনের জরিমানা এবং তজুমদ্দিন উপজেলায় ৩৩ জনের জেল ও ৩৪ জনের জরিমানা করা হয়।
এছাড়াও এক হাজার ৯০০ কেজি ইলিশ ও ৬ লাখ ২১ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

ভোলা জেলা মৎস্য কর্মকর্তা আজাহারুল ইসলাম বলেন, ইলিশ রক্ষা অভিযান সফল হয়েছে, তাই এ বছর ইলিশ উৎপাদন লক্ষ্যমাত্রা অর্জিত হবে বলে আমরা আশাবাদী।

সর্বশেষ