১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

ভোলায় ২ বছর বয়সী মেয়েকে জবাই করে হত্যা করলো মা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলায় পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে আপন মায়ের বিরুদ্ধে দুই বছরের শিশু কন্যাকে গলাকেটে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি তজুমদ্দিন উপজেলার মুচির কোনা শম্ভুপুর ইউনিয়নের বাদলিপুর ২ নং ওয়ার্ডের।
এ ঘটনায় পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন।

ওই শিশুর পিতা বাদী হয়ে মামলা দয়ের করলে পুলিশ মা রুবিনাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
এব্যপারে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, বৃহস্পতিবার (২৫শে জুন) সন্ধ্যায় উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাদলিপুর গ্রাম থেকে মরিয়ম নামের দুই বছরের শিশু কন্যার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি সন্দেহজনক হওয়ায় শিশুর মা রুবিনা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মরিয়মকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেন রুবিনা। ওই শিশুর পিতা নাজিম উদ্দিন এজহার দাখিল করলে ৩০২ ধারায় হত্যা মামলা রুজু হয়। মামলা নং ০৪, তাং ২৬/০৬/২০২০ খ্রি.।

তজুমদ্দিন থানার মামলার বাদী নাজিমউদ্দিন জানান, আমার অভাব অনটনের সংসারে তিনটি সন্তান। দুই বছরের কন্যা মরিয়মের মলদ্বারে ঘা’তে ঔষধ লাগানোর ফলে ডাকচিৎকার করছিল। বিরক্ত হয়ে তার পাষন্ড মা তাকে গলা কেটে হত্যা করেছে। অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বাবার অভিযোগের প্রেক্ষিতে হত্যা মামলা দায়ের করে পাষন্ড মাকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ